ঢাকা, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার
মেনু |||

কুষ্টিয়া ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী- নাজমুল ইসলাম সুমন

নিজস্ব প্রতিবেদক : আসছে ইউপি নির্বাচনকে সামনে রেখে বাড়ি, পাড়া-মহল্লা, হাট-বাজার ও রাজনৈতিক কার্যালয় এখনই প্রায় সরগরম। এখানেই থেমে থাকছেন না সম্ভাব্য প্রার্থীরা। তবে প্রাণ সংহারী করোনা ভাইরাসের মহামারি কবে শেষ হবে—বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন।

 

এ দিকে ময়মনসিংহের সদর উপজেলার ২নং কুষ্টিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন’কে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকার মাঝি হতে চান মোঃ নাজমুল ইসলাম সুমন। তাই তিনি, বঙ্গবন্ধু কন্যা দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।

 

মোঃ নাজমুল ইসলাম সুমনের পিতা নায়েব আলী স্বাধীনতা পূর্ব থেকে স্বাধীনতা পরবর্তী সময়ে ২নং কুষ্টিয়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। যুদ্ধকালীন সময়ে বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাকে সাড়া দিয়ে মুজিব বাহিনিতে যোগদান করেন। এছাড়াও নৌকা প্রত্যাশী নাজমুল ইসলাম সুমনের চাচা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী তারুণ্যের প্রতীক নাজমুল ইসলাম সুমন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নাজমুল ইসলাম সুমন বলেন,ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে মাতায় নিয়ে ছাত্র রাজনীতি থেকে অথ্যবধি পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি।

 

তিনি বলেন, গেল জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকি প্রার্থীকে জয়যুক্ত করতে তিনি নিরলসভাবে মাঠে কাজ করেছেন। দলীয় ও সরকারি নির্দেশে করোনা ভাইরাস মোকাবিলায় সচেতনতা তৈরিতে ইউনিয়ন ব্যাপী লিফলেট বিতরণ থেকে শুরু করে মাস্ক ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং তা অব্যাহত আছে।

 

তিনি আরো বলেন,দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন, তাই তিনি দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।


ঢাকাওয়াচ/স

বাড়ি নং – ২৬৩, মালিবাগ, ঢাকা-১২১৭।
ই-মেইল: dhakawatch24@gmail.com