ঢাকা, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, রবিবার
মেনু |||

কোবির মর্মান্তিক মৃত্যু, আর হেলিকপ্টারে চড়বেন না সাকিব

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল শুক্রবার চট্টগ্রামে আয়োজিত হবে অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্ট। একই সঙ্গে সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন করা হবে। এ জন্য সাকিব আল হাসানকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

 

তাকে আনা-নেয়ার জন্য দেড় লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া করেছে তারা। কিন্তু টাইগার অলরাউন্ডার তাদের সাফ জানিয়ে দিয়েছেন, আর কখনই হেলিকপ্টারে চড়বেন না তিনি।

 

এক রকম ভয় থেকেই হেলিকপ্টারে যাতায়াত বাতিল করছেন সাকিব। আয়োজকদের স্পষ্টভাবে তিনি জানান, ক্যালিফোর্নিয়ায় মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় মার্কিন বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট মারা গেছেন। এখন থেকে আমি আর কখনই হেলিকপ্টারে চড়ব না। আমার জন্য বিমানে টিকিট পাঠান। সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসব।

 

অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান। তিনি সাবেক প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে।

 

গেল রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাস পাহাড়ের চূড়ায় ধাক্কা খায় কোবির হেলিকপ্টার। সঙ্গে সঙ্গে সেটি নিচে ভেঙে পড়ে। এ দুর্ঘটনায় তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ান্নাসহ ৯ জন নিহত হন।

 

কোবি ছিলেন কিংবদন্তিদের কিংবদন্তি। স্বভাবতই তার মৃত্যুতে শোকাচ্ছন্ন গোটা ক্রীড়া বিশ্ব। কয়েক দিন অতিক্রম করলেও এখনও তা কাটিয়ে উঠতে পারেননি ক্রীড়াপ্রেমীরা। এ নিয়ে শোকবার্তাও দেন সাকিব। তিনি বলেন, কোবিরা কখনই মরে না।


ঢাকাওয়াচ/স

বাড়ি নং – ২৬৩, মালিবাগ, ঢাকা-১২১৭।
ফোন: ০১৭১১৭১০৪৬৬
ই-মেইল: dhakawatch24@gmail.com