ঢাকা, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার
মেনু |||

মনপুরায় ব্যাবসায়ীকে গলা কেটে জখম, আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের কাপড় ব্যাবসায়ী বিশ্বরূপ খলিফাকে গলাকেটে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাতে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১ টায় তার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

 

রাত ১০ টায় দোকান থেকে ফিরে উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের নিজ ঘরে ঘুমাচ্ছিলেন বিশ্বরূপ খলিফা। রাত ১১ টার দিকে দুর্বৃত্তরা শীদ কেটে ঘরে প্রবেশ করে। এসময় বিশ্বরূপের গলায় ধারালো ছুরি চালাতে থাকে দুর্বৃত্তরা। তার ডাকচিৎকার শুনে তার স্ত্রী জেগে উঠলে ততক্ষনে বিকাশ ও ফ্লেক্সি সীমকার্ড সংযুক্ত মোবাইল ফোনটি নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

 

পরে বিশ্বরূপকে আশংকাজনক অবস্থায় মনপুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা পদান করেন। বর্তমানে ছুরিকাঘাতে গুরুতর আহত বিশ্বরূপ খলিফা মনপুরা হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।

 

এব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ শফিকুল ইসলাম বলেন, আহত বিশ্বরূপ খলিফার গলায় ছুরিকাঘাতে জখমের চিহ্ন রয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তিনি বর্তমানে আমাদের নিবীড় পর্যবেক্ষনে রয়েছেন। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো হবে।

 

এদিকে ব্যাবসায়ী বিশ্বরূপ খলিফাকে ছুরিকাঘাতে জখমের ঘটনায় মনপুরা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবেন বলে ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানিয়েছেনেন মনপুরা থানা অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন।


ঢাকাওয়াচ/স

বাড়ি নং – ২৬৩, মালিবাগ, ঢাকা-১২১৭।
ই-মেইল: dhakawatch24@gmail.com