ঢাকা, ৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার
মেনু |||

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে কৃতজ্ঞতা না জানালে আমরা যে অকৃতজ্ঞ হয়ে যাই

ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে কৃতজ্ঞতা না জানালে আমরা যে অকৃতজ্ঞ হয়ে যাইমাননীয় প্রধানমন্ত্রী আপনাকে কৃতজ্ঞতা না জানালে আমরা যে অকৃতজ্ঞ হয়ে যাই।

 

আশির দশক থেকেই আপনি সাংবাদিকদের অভিভাবক হিসেবে আমাদের সাহসী অনুপ্রেরণা আর পথ চলার শক্তি। আপনি মমতাময়ী মায়ের মতোই আমাদের পাশে সবসময় যেনো আশীর্বাদের ছায়া। কী বলে যে ধন্যবাদ জানাবো বিশ্ব মানবতার নেত্রী, প্রিয় প্রধানমন্ত্রী আপনাকে?
ধন্যবাদ কিংবা কৃতজ্ঞতা কেবল সৌজন্যতার মধ্যে আপনাকে সীমাবদ্ধ রাখা যায় না, আপনি হলেন আকাশের ধ্রুব তারা। আপনি আধারের যাত্রীদের কাছে আলোর মশাল। মাননীয় প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতিতে অসহায় সাংবাদিকদের সাহায্যে আপনার সহযোগিতা চেয়েছি, সন্দেহবাদীদের ধারণা ছিলো এ যাত্রায় হয়তো সাংবাদিকরা বি ত হবে, কিন্তু আপনার প্রতি আমার বিশ্বাস ছিলো প্রবল। কারণ আমি ছাত্র জীবনেই দীক্ষা নিয়েছি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে।

 

আমি জানি শেখ হাসিনা কেবল একজন প্রধানমন্ত্রীই নন, তিনি বঙ্গবন্ধুর কন্যা। বঙ্গবন্ধুর কন্যা মানবতার গানে সাড়া দিবে না তা হতে পারে না। প্রিয় প্রধানমন্ত্রী আপনি যে চরম সংকটে আমাদের আাবেদনে সাড়া দিয়ে সাংবাদিকদের আর্থিক অনুদান দিলেন তার জন্য আমরা কেবল আপনার কাছে ঋণেই আবদ্ধ নই বরং আমরা যেনো খুজে পেলাম একজন মমতাময়ী নেত্রীর ভালবাসার ভুবনে মুম‚র্ষু অবস্থায় বেচে থাকার অফুরন্ত অক্সিজেন।
প্রিয় প্রধানমন্ত্রী অনেক অনেক কৃতজ্ঞতা।
শাবান মাহমুদ
মহাসচিব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।


ঢাকাওয়াচ/স

সম্পাদক : শাখাওয়াত সজীব
বাড়ি নং – ২৬৩, মালিবাগ, ঢাকা-১২১৭।
ফোন: ০১৭১১৭১০৪৬৬
ই-মেইল: dhakawatch24@gmail.com