ঢাকা, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার
মেনু |||

ঢাকা থেকে সৈয়দপুর রাজশাহী ও বরিশাল রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীসাধারণের চাহিদা মাথায় রেখে ঢাকা থেকে সৈয়দপুরে ৪ টি, রাজশাহীতে দুটি ও বরিশাল রুটে একটি ফ্লাইট পরিচালনা করছে।

 

রোজ সকাল ৯টা ৫০ মিনিটে, দুপুর ১২ মিনিটে, দুপুর ৩টা ৪৫ মিনিটে ও বিকাল ৫ টা ১৫ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকায় প্রতিদিন বেলা ১১টা ১৫ মিনিটে, দুপুর ১টা ২৫ মিনিটে, বিকাল ৫টা ১০মিনিটে ও সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ফ্লাইটগুলো চলাচল করছে।

 

বর্তমানে প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট ও বিকাল ৩টা ১৫ মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১০টা ৩৫ মিনিট ও বিকাল ৪টা ৩৫ মিনিটে ফ্লাইট চলাচল করছে। এছাড়া প্রতিদিন ঢাকা থেকে বরিশাল দুপুর ৩টায় এবং বিকাল ৪টা ৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হয়।

 

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। সব ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ২৬৯৯ টাকায় তিনটি রুটের ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১ টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট। সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

 

এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

সংবাদ বিজ্ঞপ্তি।


ঢাকাওয়াচ/স

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬