ঢাকা, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার
মেনু |||

অভিমান ভুলে একসঙ্গে পর্দায় ফিরছেন তাহসান-মিথিলা

অভিমান ভুলে আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও তাহসান খান। ‘বাজি’ শিরোনামের সাত পর্বের ওয়েব সিরিজে দেখা যাবে তাদের।

সিরিজটি নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা ও প্রযোজক আরিফুর রহমান।
সিরিজটি নিয়ে নির্মাতা ও অভিনয়শিল্পীরা মুখ না খুললেও নির্মাতার ঘনিষ্ঠ সূত্রের খবর, এই সিরিজে অভিনয়ের আগে বেশ কয়েক মাসের প্রস্তুতি পর্ব সেরেছেন তাহসান-মিথিলা। এই দুই জনপ্রিয় শিল্পী ছাড়াও আরও কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে সিরিজটিতে।

সূত্রটি আরও জানায়, ইতোমধ্যে সাত পর্বের সিরিজটির প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দু-এক আগে এই শুটিং হয়। পরের ধাপের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা।

আসন্ন ঈদুল আজহায় দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সিরিজটিতে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন তাহসান। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন। বিয়ের ১১ বছর পর ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান ও মিথিলার।

২০১৯ সালের শেষ দিকে মিথিলা পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার করছেন কলকাতায়। অন্যদিকে তাহসান বিয়ে না করলেও ব্যস্ত আছেন গান ও অভিনয় নিয়ে। অবশ্য একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে দুজনের বন্ধুত্ব এখনো অটুট। বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য তারা প্রশংসিত।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬