ঢাকা, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার
মেনু |||

ইতালি বিএনপির সা. সম্পাদক ঢালি নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

ইতালি : ইতালির ভিছেন্সায় ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

গত ১৭ই ফেব্রুয়ারি জার্মানির মিউনিখ শহরে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন ও ভোট চোর স্বৈরাচার বিরোধী প্রতিবাদ সমাবেশ শেষে, যাত্রা বিরতিতে বিএনপি নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব ইমরান খানের আমন্ত্রণে, ভিছেন্সায় আসেন ইতালি বিএনপির সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন।

এসময় ভিছেন্সা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস, ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সাত্তার বিপুল সংখ্যক বিএনপি’র নেতাকর্মী নিয়ে তাকে ফুল দিয়ে বরণ করেন, এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশে গণমাধ্যম কর্মী, নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে আলাপ করেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভিছেন্সা বিএনপি’র সাধারণ সম্পাদক ফিরোজ খন্দকার, সম্মানিত সদস্য ও ইতালি যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান খান, ভিছেন্সা বিএনপি’র উপদেষ্টা সদস্য খবির খন্দকার, উপদেষ্টা ও কমিউনিটি ব্যক্তিত্ব রফিকুল ইসলাম মান্না উপদেষ্টা সদস্য সিরাজুল ইসলাম (সহ-সভাপতি জাফর আহমেদ, কামাল মাঝি, আব্দুল্লাহ আল মামুন) শিক্ষা বিষয়ক সম্পাদক আফতাব আহমেদ শাকিল, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, ইসমাইল হোসেন স্বপন, জাহাঙ্গীর আলম, প্রিন্স, বুলবুল আহমেদ, সাইফুল ইসলাম জুয়েল, মামুন খান, অ্যাডভোকেট মনিরুজ্জামান, পারভেজ সরকার, রবিন সরকার, মনির আহমেদ, আবু সায়েম, শরীফ হোসেন, মীর ইসমাইল, আনিসুর রহমান, দর্জি ওবায়েদ, জাকির খন্দকার, আরিফ মামুন, সহ অসংখ্য নেতৃবৃন্দ।

পরে সিনিয়র সহ-সভাপতি শিকদার মোহাম্মদ কায়েস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সাত্তার, সম্মানিত সদস্য ইমরান খান, সহ-সভাপতি কামাল মাঝি উপদেষ্টা সদস্য খবির খন্দকার উপদেষ্টা সদস্য রফিকুল ইসলাম মান্না, যুব নেতা প্রিন্স ও অ্যাডভোকেট মনিরুজ্জামান শাকিল জুয়েল প্রমুখ নেতৃবৃন্দ ভিছেন্সার বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরিয়ে দেখান।

এদিন ভিছেন্সা বিএনপি’র সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক ফিরোজ খন্দকার ও কবির হোসেন নেতার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সবশেষে সকল নেতৃবৃন্দদের কে নিয়ে নৈশভোজ শেষে সবাইকে কৃতজ্ঞতা ধন্যবাদ ও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে, নেতৃবৃন্দ ও সকল নেতাকর্মীদের থেকে বিদায় নিয়ে তার ব্যক্তিগত সফর শেষ করেন।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ সাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬