ঢাকা, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার
মেনু |||

কেন্দুয়ায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে নেত্রকোনার কেন্দুয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি রাজিব হোসেন, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, থানার ওসি এনামুল হক।

আরও বক্তব্য রাখেন উপজেলার সাবেক কমান্ডার বজলুর রহমান,বীর মুক্তিযোদ্ধা গোলাম জিলানী,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জুবায়ের আহমেদ,মাসকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম বাঙালি এবং উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সমরেন্দ্র বিশ্বশর্মা।

এসময় উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঞা।

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের রক্তের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশের ভূখণ্ডে তাদের অবদান সবচেয়ে বেশি। আজ স্বাধীনতা দিবসের এই দিনে জাতির সূর্য সন্তানদের গভীরভাবে স্মরণ করছি। সরকার বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬