ঢাকা, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার
মেনু |||

ফতুল্লায় শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকার একটি স্পিনিং মিলের এক নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। হয়েছে।

ঘটনার ১০ দিন পর মঙ্গলবার (২৬ মার্চ) মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলো—সিদ্ধিরগঞ্জের ঢাকেশ্বরী বার্মশীল এলাকার বাবুলের বাড়ির ভাড়াটিয়া নূর হোসেন মানিক (১৮) ও ফতুল্লার কুতুবাইল কাঠেরপুল এলাকার আব্দুর রহিমের বাড়ির ভাড়াটিয়া ফারুক (২৩)।

এ বিষয়ে ওই নারীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় একটি স্পিনিং মিলে ৩৪ বছর বয়সী ওই নারী শ্রমিক কাজ করেন। গ্রেপ্তারদের মধ্যে একজন ওই নারীর পাশের কক্ষে ভাড়া থাকেন। এতে তাদের মধ্যে পরিচয় হয়।

গত ১৬ মার্চ রাতে কারখানা ছুটির পর বাসায় ফেরার জন্য ওই নারী যখন সড়কে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন পাশের কক্ষের ভাড়াটিয়া যুবক গিয়ে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ইজিবাইকে উঠিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনি এলাকায় নিয়ে যায়। এরপর সেখানে একটি পরিত্যক্ত বাড়িতে রাত ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত দুই যুবক নারীকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

ঘটনার পর ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী নারী বিষয়টি থানায় অভিযোগ করতে পারেননি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬