ঢাকা, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

ফের মুস্তাফিজ ম্যাজিক, হায়দরাবাদকে টেনে নামালো চেন্নাই

গত কয়েক ম্যাচসানরাইজার্স হায়দরাবাদ মানেই রানের ফোয়ারা। কোনো বোলারই যেনো তাদের ব্যাটারদের সামনে দাঁড়াতে পারছিলো না। তবে এবার গণেশ উল্টে দিলো চেন্নাই সুপার কিংস

টানা দুই হারের পর মুস্তাফিজুর রহমানের দল হায়দরাবাদকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে দুর্দান্তভাবে। চেন্নাই ৭৮ রানের বড় ব্যবধানে হায়দরাবাদকে হারিয়ে প্লেঅফের লড়াইয়ে টিকে থেকেছে।

রুতুরাজ গায়কোয়াড়ের সেঞ্চুরির ও ড্যারিল মিচেলের পঞ্চাশ ছাড়ানো ইনিংস আর শিবম দুবের শেষের ঝড়ে ২১২ রানের সংগ্রহ পায় চেন্নাই।

জবাব দিতে নেমে সানরাইজার্স হায়দরাবাদকে তুষার দেশপান্ডে-মুস্তাফিজ-পাথিরানার বোলিং তোপে অল্পতেই থামতে হয়। আইপিএলের ৪৬তম ম্যাচে আজ ঘরের মাঠে হায়দরাবাদকে ৭৮ রানে হারিয়েছে চেন্নাই। টস হেরে তারা আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে করে ২১২ রান। জবাব দিতে নেমে সবগুলো উইকেট হারিয়ে ১৩৪ রানের বেশি করতে পারেনি হায়দরাবাদ।

শেষ দুটি উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের হয়ে দারুণ বোলিং করেন দেশপান্ডে। ৩ ওভারে ২৭ রান খরচায় তিনি নেন ৪ উইকেট। ২ ওভারে ১৭ রান খরচায় দুটি উইকেট পান পাথিরানা।

দারুণ এই জয়ে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে এসেছে চেন্নাই। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে রানরেটে পিছিয়ে থাকা হায়দরাবাদ নেমে গেছে চার নম্বরে। আর এই দুদল থেকে রান রেটে এগিয়ে থেকে ১০ পয়েন্ট নিয়েই দুইয়ে কলকাতা নাইট রাইডার্স। ১৬ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রাজস্থান রয়্যালস।


ঢাকাওয়াচ/স

সম্পাদকঃ সাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬