ঢাকা, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার
মেনু |||

বিএনপি ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্র হনন করে: ওবায়দুল কাদের

বড় বড় হোটেলে বিএনপি ইফতার পার্টির আয়োজন করে আর প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ ইফতার পার্টি না করে সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করে। এমনটাই মন্তব্য করেছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি ইফতার পার্টির আয়োজন করে আওয়ামী লীগের চরিত্রহনন করে, অপপ্রচার করে এবং মিথ্যাচার করে।

শুক্রবার (২৯ মার্চ) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার জনকল্যাণমুখী বিচক্ষণ রাজনীতিতে আজকে বিএনপি’র চারদিকে অন্ধকার। শেখ হাসিনার উন্নয়ন দলটিকে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। নির্বাচনের আগে বিএনপি বিদেশি শক্তির তাঁবেদারী করেছে। বিদেশি শক্তিকে ডেকে নিষেধাজ্ঞা দেয়ার ষড়যন্ত্র করেছে। বিশ্ব সংকটে চলমান প্রভাবের পরও শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ এখনো ভালো আছে বলেও জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ বিদেশি রাষ্ট্রের দাসত্ব কখনও করেনি জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের হৃদয়ে ও চেতনায় শুধু বাংলাদেশ। বিএনপির নেতিবাচক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। বক্তব্যে, প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় নিরীহ মানুষদের মাঝে আওয়ামী লীগের ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬