ঢাকা, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার
মেনু |||

বিদ্যুৎস্পৃষ্টে ২ সন্তানসহ মায়ের মৃত্যু

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নে বিদ্যুৎস্পর্শে দুই সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার নিয়ামতি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ঢালমারা গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলো ঢালমারা গ্রামের রিয়াজ মোল্লার সাড়ে চার বছর বয়সের ছেলে সালমান, মেয়ে রেজবিনা (৯) ও স্ত্রী সোনিয়া (৩২)।

নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান মো: হুমায়ুন কবির জানান, ঢালমারা গ্রামের রিয়াজ মোল্লা ঢাকায় অটোরিকশা চালান। তার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে থাকে। শনিবার বেলা ১১টার দিকে রিয়াজ মোল্লার ছোট ছেলে সালমান বাড়ির পাশে খেলা করছিল, এসময় বাড়িতে বৈদ্যুতিক সংযোগ নেয়ার তার (সার্ভিস তার) ছিড়ে নিচে পরলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে সালমানের বড় বোন রেজবিনা ও মা সোনিয়া বাঁচাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে মর্মান্তিক এই দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ সাইফুর রহমান, বাকেরগঞ্জ সার্কেলের দায়িত্বে থাকা এএসপি ফরহাদ সরদার, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আফজাল হোসেন।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন বলেন, শনিবার বেলা ১১টার দিকে নিয়ামতি ইউনিয়নের ডালমারা গ্রামে এই ঘটনা ঘটে। এতে গৃহবধূ সোনিয়া বেগম, তার ৯ বছরের মেয়ে রেজমি আক্তার ও ৫ বছরের ছেলে সালমান মোল্লা নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ সাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬