ঢাকা, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার
মেনু |||

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন অপহরণের শিকার সেই প্রার্থী

আসন্ন নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জেরে অপহরণের শিকার সেই দেলোয়ার হোসেন পাশা বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরের দিকে এই ঘোষণা দেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের বিছানায় শুয়েই খবরটি পেয়ে আবেগাপ্লুত হন দেলোয়ার হোসেন।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, আগামী ৮ মে নাটোর সদর, নলডাঙ্গা ও সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন। মঙ্গলবার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, নাটোর সদর উপজেলায় ৫ জন, নলডাঙ্গা উপজেলায় ৯ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর সিংড়া উপজেলায় দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে হানতে চাইলে দেলোয়ার হোসেনের ভাই এবাদুল হোসেন জানান, ফলাফল ঘোষণার সময় তিনি নির্বাচন অফিসে ছিলেন। তৎক্ষণাৎ বিষয়টি ফোনে দেলোয়ারকে জানিয়েছেন।

এদিকে, দেলোয়ার হোসেনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার খবরটি প্রকাশ্যে আসার পরপরই এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় ওঠে।

হাবিব নামে একজন লেখেন, সম্মান দেওয়ার মালিক আল্লাহ। ফয়সাল নামের আরেকজন লেখেন, কার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেতার ইচ্ছা আর কার পূরণ হয়।

সিংড়ার কলম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মইনুল হক চুন্নু জানান, দেলোয়ারকে আল্লাহ নিজে সম্মানিত করেছেন এটাই মূলকথা।


ঢাকাওয়াচ/স

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬