ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

জায়েদকে ‘কপি’ করলেন ভক্ত, খুশি হলেন নায়ক

আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা। কয়েকবছর আগে এই ছবির শুটিং শেষ হলেও এবারের ঈদেই প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

বিভিন্ন সময় সাক্ষাৎকারে জায়েদ বলেছেন, এই সিনেমার শুটিংয়ে বেশ কষ্ট করেছেন তিনি। কুমির আছে জানার পরও নদীতে লাফ দিয়ে বিভিন্ন দৃশ্যধারণ করেছেন। এমনকি নদীর পাড়ে কাদায় শুয়েও অভিনয় করতে দেখা গেছে এই নায়ককে।

এবার সিনেমা মুক্তির আগেই জায়েদকে ‘কপি’ করে ঠিক একইভাবে নদীর পাড়ে কাদায় শুয়ে ছবি তুলেছেন এক ভক্ত। যেটা নজরে পড়েছে এই অভিনেতার। তিনি সেই ছবিটি নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘‘আমাকে যে কপি করেছে তাকে হয়ত আমি চিনি না,কিন্তু তার এ চেষ্টা আমাকে আনন্দিত করেছে। হলে এসে ঈদে সবাই দেখবেন ‘সোনার চর।’

জানা যায়, ‘সোনার চর’ সিনেমার কাহিনী ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর চরিত্রে ওমর সানী। লাঠিয়ালের ভূমিকায় রয়েছেন জায়েদ। এখানে তিনি একজন মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি। সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন,পাপিয়া মাহি।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬