ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

নদীতে ডুবে দুই ভাইবোনের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে নেমে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো- কুমারখালীর জয়নাবাদের বাসিন্দার আলমগীর হোসেনের ছেলে সাহেদ আলী (৮) এবং একই উপজেলার শেরকান্দী গ্রামের আক্তারুজ্জামান শামীমের মেয়ে শেফা খাতুন (১৩)। সম্পর্কে তারা একে অপরের মামাতো-ফুফাতো ভাইবোন।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে শেফা তার মামা বাড়িতে বেড়াতে আসে। মামাতো ভাই সাহেদকে সঙ্গে নিয়ে বুধবার সকালে বাড়ির পাশের গড়াই নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। দীর্ঘক্ষণ তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে নদী থেকে সাহেদের মরদেহ উদ্ধার করা হয়। পরে শেফার মরদেহ পাওয়া যায়। তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত সাহেদের বাবা আলমগীর হোসেন ও শেফার বাবা শামীম জানান, কয়েকদিন আগে শেফা মামা বাড়িতে বেড়াতে আসে। বুধবার মামাতো ভাই সাহেদকে সঙ্গে নিয়ে গড়াই নদীতে গোসল করতে গিয়ে ডুবে মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফন সম্পন্ন হবে।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬