ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

প্রভা-আলভী জুটির ভিআইপি জামাই

ঢাকা: ছোট বয়সে মাকে হারিয়ে মানসিক আঘাতে ভারসাম্যহীন হয়ে পড়ে মোল্লা বাড়ির বড় মেয়ে সামিয়া। বাবার দ্বিতীয় বিয়ের সুবাদে তার পাগলামো আরও বেড়ে যায়।

তাইতো কখনো সামিয়া পানিতে দাপিয়ে বেড়াচ্ছে কিংবা গাছে উঠে বসে আছে! এদিকে বাবার টেনশন বেড়ে যায় ডাক্তার, কবিরাজ কোন কিছুতেই কাজ হয় না। পরে বাবা সিদ্ধান্ত নেন সামিয়াকে বিয়ে দেওয়ার জন্য। পাত্র দুবাই প্রবাসী সামাদ। মোবাইল ফোনে বিয়ে হওয়ায় পাত্র জানেন না সামিয়া মানসিক রোগী। কিছুদিন পর ফিরে সামিয়াকে দুবাই নিয়ে যেতে চায় সামাদ।

আর সামাদের গ্রামে আসা উপলক্ষে মোল্লা সাহেব ভিআইপি আয়োজন করে ফেলে বিলেত ফেরত জামাই-এর জন্য। যাতে করে জামাই সামিয়ার পাগলামির দিকে নজর না দেয়…কিন্তু তা কি আর হয়?

এমনই রোমান্টিক কমেডি ধাঁচের নাটক ‘ভিআইপি জামাই’ পুবাইলের গ্রামীণ পটভূমিতে নির্মিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাতে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানান পরিচালক রাজ্জাক রাজ।

মিজানুর রহমানের রচনায় নাটকটির চিত্রনাট্যও পরিচালকের। নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, যাহের আলভী, আবদুল্লাহ রানা, অঞ্জুমান আরা শিরিনসহ অনেকেই।

পরিচালক রাজ্জাক রাজ জানান, নাটকটিতে দর্শকদের বিনোদন ও মজার পাশাপাশি বেশ কিছু ভালো বার্তা দেওয়া হয়েছে।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬