ঢাকা, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার
মেনু |||

২৭ মার্চ থেকে রোম-ঢাকা রুটে ডানা মেলবে বিমান

আগামী ২৭ মার্চ থেকে রোম-ঢাকা রুটে আবার চালু হচ্ছে বাংলাদেশ বিমানের চলাচল।

গত বুধবার (৬ মার্চ ) এ উপলক্ষে বাংলাদেশ বিমান রোমে আয়োজন করে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে। ডিস্টালের সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে বাংলাদেশ বিমানের পরিচালক মার্কেটিং এন্ড সেলস মোহাম্মদ সালাউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বাংলাদেশ বিমানকে ইউরোপের ট্রাফিক পয়েন্ট হিসেবে নিয়ে আমরা কাজ করতে চাই। বাংলাদেশ বিমান যাত্রীদের সেবা নিশ্চিত করে সঠিক সময়ে চলাচল করবে এ রুটে।

এই অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণে বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির সভাপতি আফজাল হোসেন রোমান, সাধারণ সম্পাদক এম ডি রিয়াজ হোসেন, সাদ্য প্রাক্তন সভাপতি খলিল কাওসার শাহিন, যুগ্ম সম্পাদক শিমুল রহমান, প্রচার সম্পাদ সজীব আহমেদ রিয়ন এবং সদস্য হাসান মাহমুদ উপস্থিত ছিলেন। বিমানের কর্মকর্তাদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যরা।

দীর্ঘ ৯ বছর বন্ধ থাকার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই রুটে বিমান চালু হচ্ছে। ডিস্টালের কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে বাংলাদেশ বিমানের ম্যানেজার কমার্শিয়াল প্রিচিং, রেজাউল হক, এজেন্সি ইন্টারলাইন ম্যানেজার শফিউদ্দিন আহমেদ, ডিস্টালের ভাইস প্রেসিডেন্ট ফ্রান্সিসকো ভেনিজুয়েয়ান, সিইও ফ্রান্সিসকো স্গামবেল্লুরি এবং সিএসবি ট্রাভেলস এর কর্ণধার বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল আহমেদ বাবুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আগামী ২৬ শে মার্চ দিবাগত রাত সাড়ে তিনটায় বাংলাদেশ থেকে রোমের উদ্দেশ্যে বিমান ছেড়ে আসবে এবং ইতালির রাজধানী রোমে এসে পৌঁছাবে সকাল সাড়ে আটটায়। বাংলাদেশ বিমান ২৭ মার্চ সকাল দশটায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ইতালিতে ২ লক্ষাধিক বাংলাদেশীর বসবাস।

 


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬