ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

ইউপি সদস্য প্রার্থীকে গুলি করে হত্যা

কক্সবাজারের চকরিয়ায় মোহাম্মদ সেলিম (৪৩) নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। এসময় শফিউল আলম (৩৮) নামের একজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সুরাজপুর মানিকপুর ইউনিয়নের মানিকপুর উত্তরপাড়া স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ সেলিম উপজেলার মানিকপুর ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে। আহত শফিউল আলম একই এলাকার মৃত আবু ছালাম সওদাগরের ছেলে।

নিহত মোহাম্মদ সেলিমের বাবা নুর মোহাম্মদ বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শফিউল আলম কথা আছে বলে মোবাইলে আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ৩০ মিনিট পর স্থানীয় উত্তরপাড়া স্টেশনে দোকানে বসা অবস্থায় অতর্কিতভাবে বর্তমান ইউপি সদস্য জাহেদ মেম্বার আমার ছেলেকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার সময় সেলিমের পাশে বসা চৌকিদার শফিউল আলমকেও কুপিয়ে জখম করা হয়েছে।

নুর মোহাম্মদ দাবি করেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকপুর ১ নম্বর ওয়ার্ডে বর্তমান মেম্বার জাহেদ সিকদারের বিরুদ্ধে ভোট করায় তাকে হত্যা করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এক ব্যক্তিকে গুলি করে হত্যার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে নেওয়া হচ্ছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছেন।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬