ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছে ২২ জন

প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে সাবেক দুই চেয়ারম্যানসহ ৫ জন মনোনয়ন দাখিল করেছেন।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন নিজেদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিল করেননি বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাফে খন্দকার সাহানশা।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে তিন পদে ২২ জন মনোনয়ন উত্তোলন করেছেন বলে নিশ্চিত করেছেন দিনাজপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহীনুর আলম।

আগামী ৮ মে ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ঘোড়াঘাট উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী শুভ রহমান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি শাহ মোহাম্মাদ শামীম হোসেন চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আইনজীবী রবিউল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি সারওয়ার হোসেন এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম সরকার।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সাবেক আমির আলমগীর হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম আকাশ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, উপজেলা যুবলীগের সদস্য ইফতেখার আহমেদ বাবু, ব্যবসায়ী আতিকুর রহমান টুকু, ঘোড়াঘাট মহিলা ডিগ্রী কলেজের প্রাক্তন প্রদর্শক শিবু কিস্কু ও মুক্তার হোসেন।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্যা রুশিনা সরেন, ঘোড়াঘাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র ফেরদৌসী বেগম,উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী মাজেদা বেগম, মর্জিনা বেগম, আফরিন সুলতানা, নার্গিস খাতুন, শবনব বেগম ও লাকী বেগম।

দিনাজপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম ও উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহীনুর আলম বলেন, মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল সোমবার। ঘোড়াঘাট উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন নিজেদের মনোনয়ন দাখিল করেছেন। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছি।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬