ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

পল্টনে ভবনের ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

রাজধানীর পুরানা পল্টনের একটি ভবনের ছাদ থেকে পড়ে মঞ্জুরি আফরোজ (৫৫) নামে একটা নারীর মৃত্যু হয়েছে। তাকে কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কি-না কিংবা নিজে লাফ দিয়েছেন কি-না তা জানা যায়নি।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মঞ্জুরি আফরোজ পুরানা পল্টনের ৫৯/৩ নম্বর বাসার মৃত সেলিম উল্লাহর মেয়ে। একমাত্র মেয়ে নাফিজাকে নিয়ে ওই বাড়িতে থাকতেন মঞ্জুরি আফরোজ।

তার ভগ্নিপতি কাজী এবিএম ইকবাল বলেন, প্রায় তিন বছর আগে মঞ্জুরি আফরোজের স্বামী মারা গেলে কলেজ পড়ুয়া একমাত্র মেয়েকে নিয়ে ওই বাসাতে থাকতেন তিনি। আজ সকালের দিকে আমরা খবর পাই অসাবধানতাবশত বাসার ছাদ থেকে নিচে পড়ে গেছেন আফরোজ। পরে আমরা ঘটনাস্থলে যাই এবং পুলিশকে সংবাদ দেই। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুফিয়ান সারোয়ারী বলেন, সংবাদ পেয়ে বাসার নিচ থেকে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমরা ওই নারীর পরিবারের স্বজনদের জিজ্ঞাসা করে জানতে পেরেছি যে, একমাত্র মেয়ের লেখাপড়া নিয়ে তিনি কিছুটা ডিপ্রেশনে ছিলেন। তিনি নিজেই ছাদ থেকে লাফিয়ে পড়েছেন না তাকে কেউ ফেলে দিয়েছে এ বিষয়টি তদন্তাধীন রয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬