ঢাকা, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার
মেনু |||

ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

দ্রুতগতির কারণেই ময়মনসিংহের তারাকান্দায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সকালেই ঝরল ২ প্রাণ। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্তত ২৫ জন।
মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কোদালধর বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা ও ফায়ার সার্ভিসকর্মীরা জানান, বিকট শব্দ শুনে ঘটনাস্থলে এসে দেখেন দুটি বাস উল্টে খাদে পড়ে আছে। দ্রুতগতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। ঢাকা থেকে আসা ও ঢাকায় ফেরা সময় দুই বাসই দ্রুতগতিতে ছিল। ঘটনাস্থলে উৎসুক জনতার প্রচুর ভীড় রয়েছে।
মরদেহ উদ্ধারের পর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ১৬ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসকর্মীরা।
বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী জানান, ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কোদালধর বাজারের কাছে পৌছলে শেরপুর থেকে ঢাকাগামী আরেকটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাস দুইটি সড়কের পাশে জমিতে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হয়েছে।

ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬