ঢাকা, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার
মেনু |||

লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়বেন কঙ্গনা

 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত রাজনীতিতে আসবেন এটি আগে থেকেই অনুমেয় ছিল। কারন বিজেপি সমর্থক ও মোদিভক্ত হিসেবেও সারা ভারতে তার বেশ পরিচিতি রয়েছে। বিভিন্ন সাক্ষাত্কারে তিনি সেটি প্রকাশও করেছেন একাধিকবার।

রোববার (২৪ মার্চ) রাতে ভারতীয় জনতা পার্টি-বিজেপি আসন্ন লোকসভা নির্বাচনে তাদের পঞ্চম ধাপের প্রার্থী তালিকা প্রকাশ করে। আর সেখানেই দেখা যায় হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে পদ্মফুলের হয়ে লড়াইয়ের সুযোগ পেয়েছেন অভিনেত্রী কঙ্গনা।

My beloved Bharat and Bhartiya Janta’s own party, Bharatiya Janta party ( BJP) has always had my unconditional support, today the national leadership of BJP has announced me as their Loksabha candidate from my birth place Himachal Pradesh, Mandi (constituency) I abide by the high…

— Kangana Ranaut (@KanganaTeam) March 24, 2024
দলীয় মনোনয়ন পাওয়ার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অনুভূতিও প্রকাশ করেন তিনি। নিজের জন্মস্থানে মনোনয়ন পেয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী।

উল্লেখ্য, তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। পর্দায় একজন রাজনীতিবীদের চরিত্র তিনি যেভাবে ফুটিয়ে তুলেছিলেন সেইসাথে বাস্তবজীবনে বিজেপির সাথে তার সখ্যতা, সব মিলিয়ে রাজনীতির মাঠে তিনি প্রবেশ করেই ফেললেন।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬