ঢাকা, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার
মেনু |||

সন্তানেরা আমার ক্যারিয়ার নষ্ট করেছে: লিলি অ্যালেন

 

ব্রিটিশ পপ গায়িকা লিলি অ্যালেন বলেছেন, তার সন্তানেরা তার জীবনকে সম্পূর্ণ করলেও ধ্বংস করে দিয়েছে তার ক্যারিয়ার। মঙ্গলবার (১২ মার্চ) তার একটি সাক্ষাত্কার প্রচারিত হয় রেডিও টাইমস পডকাস্টে। সেখানেই এমন মন্তব্য করতে শোনা যায় গায়িকাকে। খবর সিএনএন’র।

রেডিও টাইমস পডকাস্টের একটি এপিসোডে তার সংসারজীবন ও সন্তানদের নিয়ে প্রশ্ন করলে তার জবাবে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানটিতে যখন তাকে জিজ্ঞাসা করা হয়, মা হবার পরে তাকে ক্যারিয়ারের কোন কৌশলটি পুনর্বিবেচনা করতে হয়েছিল? তখন অ্যালেন জবাব দেন, ক্যারিয়ারের ক্ষেত্রে আমার কাছে আসলে কোনো কৌশল নেই। তবে হ্যা, আমার সন্তানেরা আমার ক্যারিয়ার নষ্ট করেছে।

এ সময় তিনি আরও বলেন, তিনি বাচ্চাদেরকে ভালোবাসেন। কিন্তু পপ স্টারডম কিংবা পেশাদারিত্বের প্রেক্ষাপটে এটি সম্পূর্ণরূপে এলোমেলো করে দিয়েছে। যদিও সম্পূর্ণ কথাটি বলার সময় লিলি হাসছিলেন।

এ থেকে বোঝা যায় মাতৃত্ববোধ ও ক্যারিয়ার দুটি বিষয় সমান্তরালে চালনা করা একটু কঠিনই হয়ে গিয়েছে তার জন্য। যদিও তিনি চেষ্টা করেছেন এবং মধুর এ দোটানা উপভোগও করেছেন।

পেশাগত জীবনে অ্যালেন বেশিরভাগ সময়েই সাফল্য পেয়েছেন। তার প্রথম অ্যালবাম অলরাইট স্টিল’র জন্য ২০০৮ সালে গ্র্যামি অ্যাওয়ার্ডে সেরা বিকল্প সঙ্গীত অ্যালবামের মনোনয়নও পেয়েছিলেন তিনি। ২০০৯ সালে তার সুপারহিট অ্যালবাম ‘ইটস নট মি, ইটস ইউ’ মুক্তি পায়। প্রায় ৫ বছরের বিরতি ভেঙে লিলি তার তৃতীয় অ্যালবাম ‘শিজুস’ প্রকাশ করেন ২০১৪ সালে। সর্বশেষ ২০১৮ সালে তার চতুর্থ একক অ্যালবাম ‘নো শেম’ মুক্তি পায় যেটি বেশ জনপ্রিয় হয়েছিল।

উল্লেখ্য, ২০২০ সালে ‘স্ট্রেঞ্জার থিংস’ তারকা ডেভিড হারবারকে বিয়ে করেছেন লিলি অ্যালেন। এটি তার দ্বিতীয় বিয়ে। তার বাবা অভিনেতা কিথ অ্যালেন এবং মা চলচ্চিত্র প্রযোজক অ্যালিসন ওয়েন। অ্যালেন বর্তমানে নিউ ইয়র্ক সিটিতে তার তার স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন।


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬